প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাহিদুজ্জামান সাহিদ

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যঙ্গাত্মক পোস্ট, যুবক আটক

   
প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে ব্যঙ্গাত্মক পোস্ট দেয়ার অভিযোগে মো. নাহিদ হোসেন(২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মানিকগঞ্জ পৌরসভার বোয়ালিয়া থেকে বৃহস্পতিবার মধ্যরাতে তাকে গ্রেপ্তার করা হয়। নাহিদ ছাত্রদলকর্মী বলে জানিয়েছে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন এসব তথ্য নিশ্চিত করে বলেন, ছাত্রদল কর্মী নাহিদ হোসেন তার ফেসবুকে প্রোফাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে ভিডিও তৈরি করেন। বুধবার (১৬ নভেম্বর) বিষয়টি জেলা গোয়েন্দা শাখার সাইবার ক্রাইম মনিটরিং সেল টিমের নজরে আসে। বৃহস্পতিবার রাতে নাহিদের নামে গোয়েন্দা পুলিশের এসআই আজহারুল ইসলাম ডিজিটাল নিরাপত্তা আইনে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন।

মামলার পর অভিযান চালিয়ে নাহিদ হোসেনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণ্ণ, আইন-শৃঙ্খলা অবনতি এবং জনমনে ভীতি তৈরি করতেই নাহিদ প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করেছেন বলে জানিয়েছেন ওসি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: