প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ হাবিবুর রহমান

নড়াইল প্রতিনিধি

বৈদ্যুতিক শটসার্কিটে আগুনের সূত্রপাত, ৪টি দোকান পুড়ে ছাই

   
প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২

নড়াইল সদর উপজেলা মাইজপাড়া বাজারে অগ্নিকান্ডে চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত ১১টার দিকে এ আগুনের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ দোকানিরা জানান, আগুনে মাইজপাড়া বাজারের জবা ফার্মেসি, ডাচবাংলা রকেট অফিস, অ্যালুমিনিয়াম হাড়িপাতিল কাম এলপিজি গ্যাস সিলিন্ডার এবং মুদি দোকান পুড়ে গেছে। বৈদ্যুতিক শটসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিস জানিয়েছে, সাড়ে ৫লাখ টাকার ক্ষতি হয়েছে। তবে দোকানিরা বেশি ক্ষতি দাবি করেছেন।

স্থানীয় দোকানিরা জানান, অ্যালুমিনিয়াম হাড়িপাতিল দোকানে এলপিজি গ্যাস সিলিন্ডার থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। গ্যাসভর্তি অন্তত ১০টি সিলিন্ডার দাউ দাউ করে জ্বলছিল এবং বিকট শব্দ হচ্ছিল।

জবা ফার্মেসির মালিক ডাক্তার নারায়ন বিশ্বাস জানান, অগ্নিকান্ডের সময় তিনি দোকানের মধ্যে ছিলেন। ধোয়া দেখে আগুনের বিষয়টি টের পান। দোকান থেকে বেরিয়ে পাশের চারটি দোকানেও আগুন দেখতে পান। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ঘরগুলো পুড়ে যায়।

নড়াইল ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার নয়ন জানান, ওষুধের দোকনে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। চারটি দোকানে সাড়ে ৫লাখ টাকার ক্ষতি হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: