দোকানের নাম ‘আর্জেন্টিনা স্টোর’

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২২, ১০:৪৩ পিএম

আর মাত্র কিছুদিন পরেই শুরু হতে যাচ্ছে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ। এ উপলক্ষে ফুটবল ভক্তরা মেতে উঠেছেন উৎসবে। অনেকে নিজের পছন্দের দলের প্রতি সমর্থন জানাতে করছেন নানা আয়োজন। কেউ পছন্দের দেশের দীর্ঘ পতাকা টাঙিয়েছেন আবার কেউ নিজের বাড়ি রাঙিয়েছেন সেই দেশের পতাকার রঙে।

তবে এবার চট্টগ্রামের মীরসরাইয়ে আনিছুল হক ভূঁইয়া নামের এক ব্যবসায়ী ভালো লাগার দল আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়েছেন তার দোকান। মীরসরাই উপজেলার মধ্যম আজমনগর সিএনজি স্টেশন এলাকার মেসার্স ভূঁইয়া স্টোর দোকানটির নাম। তবে এখন সবার এটি ‘আর্জেন্টিনা স্টোর’ নামেই পরিচিত হয়ে উঠছে। দোকানের চারপাশের দেয়াল আর্জেন্টিনার পতাকার রঙে রাঙানো হয়েছে।

ইতিমধ্যে দোকানটিকে দেখতে ভির করছেন আশেপাশের মানুষ।  ভূঁইয়া স্টোরের মালিক আনিছুল হক ভূঁইয়া জানান, তিনি ১৫ বছর বয়স থেকে আমি ম্যারাডোনার ভক্ত ছিলেন। সে সময় থেকে আর্জেন্টিনার ভক্ত তিনি। তার পরিবারের সবাই আর্জেন্টিনার সমর্থক। প্রিয় দলের প্রতি ভালোবাসা থেকেই নিজের দোকান আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়েছেন।

তিনি আরও জানান, আর্জেন্টিনা দলের প্রতি ভালোবাসা থেকে আমি আমার ব্যবসাপ্রতিষ্ঠানকে আর্জেন্টিনার রঙে রাঙিয়ে তুলেছি। দল যখন জয় পায় তখন অনেক ভালো লাগে। হেরে গেলে কষ্ট লাগে। গত বিশ্বকাপে এলাকার সবাইকে বাড়িতে দাওয়াত দিয়ে খাবারের আয়োজন করেছি। এবারো আর্জেন্টিনার খেলা চলাকালীন সময়ে খাবারের আয়োজন থাকবে। ওই এলাকার বাসিন্দা আনোয়ার হোসেন বলেন, আমি ছোটবেলা থেকে দেখে আসছি আনিছ ভাই আর্জেন্টিনার ভক্ত। আমিও আর্জেন্টিনার সমর্থক। এবারের কাতার বিশ্বকাপের আর্জেন্টিনার দলটি অসাধারণ হয়েছে। আশা করছি এবার মেসির হাতে বিশ্বকাপ উঠবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: