একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম রাখলেন পদ্মা-সেতু-জয়

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ০৯:১৫ এএম

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে কেয়া খাতুন (২৪) নামে এক প্রসূতি একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন। তাদের নাম রাখা হয়েছে পদ্মা, সেতু ও জয়। আজ শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে তাদের নাম নির্ধারণ করে পরিবার। এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেলে তিন শিশুর জন্ম হয়। শিশুদের বাবার নাম জাকির হোসেন। তিনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলা এলাকার বাসিন্দা।

স্থানীয় সুত্রে জানা যায়, শিশুদের বাবা জাকির পেশায় ফেরিওয়ালা। মানুষের বাড়িতে বাড়িতে লেপ-তোশক ফেরি করে বিক্রি করেন তিনি। এর আগের চার বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে তাদের। জাকির হোসেন বলেন, বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা মেডিকেলে আমার স্ত্রী কেয়া খাতুনের সিজার করানো হয়। এ সময়ে একসঙ্গে তিনটি সন্তান প্রসাব করে সে। জন্ম নেওয়া দুটি মেয়ে ও একটি ছেলে সন্তানের নাম রাখা হয়েছে পদ্মা, সেতু ও জয়।

তিনি আরো জানান আমি পেশায় ফেরিওয়ালা। তাছাড়া এর আগে মিনহাজ খান নামে চার বছরের একটি সন্তান রয়েছে আমাদের। এখন একসঙ্গে তিন সন্তানের দুধ কিনতে হিমশিম খেতে হচ্ছে। সকলের সহযোগিতা কামনা করছি। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ড. কুদরত-ই খুদা জানান, একসঙ্গে জন্ম নেওয়া তিন শিশু বর্তমানে সুস্থ রয়েছে। দায়িত্বরত চিকিৎসক ও সেবিকা তাদের দেখাশোনা করছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: