বিদ্যুতের খুঁটিতে আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ০১:৩৫ পিএম

লক্ষ্মীপুরের রামগতিতে আর্জেন্টিনার পতাকা টাঙাতে দিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহত স্কুলছাত্রের নাম নাবিল হোসেন (১৮)। আজ  শনিবার (১৯ নভেম্বর) সকাল ৭ টার দিকে উপজেলার চর রমিজ গ্রামের ফরাজি বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্র একই বাড়ির মুরাদ উদ্দিনের ছেলে। সে বিবিরহাট রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার সময় একটি বৈদ্যুতিক খুঁটিতে নাবিল আর্জেন্টিনার পতাকা টাঙাতে উঠে। এসময় বিদ্যুৎ তার স্পর্শে সে খুঁটি থেকে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চর রমিজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনাটি খুব দুঃখজনক। আমি নিহতের পরিবারের সঙ্গে দেখা করতে যাবো। রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্র মারা গেছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: