প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

তথ্যমন্ত্রী হাছান স্যার ছাড়া নোরার অনুষ্ঠান অসম্ভব ছিল: আয়োজক

   
প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

ফুটবল বিশ্বকাপ মাতাতে যাওয়ার আগে প্রথমবারের মতো বাংলাদেশে পা রেখে গেলেন বলিউড তারকা নোরা ফাতেহি। শুক্রবার (১৮ নভেম্বর) রংধনু গ্রুপ নিবেদিত উইমেন লিডারশিপ করপোরেশন আয়োজিত ‘গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড-২০২২’-এ অংশ নেন তিনি।

ঢাকায় তার ২৪ ঘণ্টার এ সফরে নোরা শুক্রবার রাত ৯টার দিকে মঞ্চে উঠেন। এরপর তিনি অ্যাওয়ার্ড তুলে দেন। নিজের একটি গানের তালে কোমর দোলান। এরপর মাইক হাতে নিয়ে বলে ওঠেন ‘বাংলাদেশ, আই লাভ ইউ’। দু’হাত এ সম্মান সূচক অভিবাদন করতেও দেখা যায় দর্শকদের।

এক পর্যায়ে এই অনুষ্ঠানের মূল আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশনের প্রতিষ্ঠাতা ইশরাত মারিয়া মৃত্তিককে মঞ্চে ডাকলে আবেগে আপ্লুত হয়ে কেঁদে ফেলেন। অনুষ্ঠানে অনেককেই সাধুবাদ জানাতে ভুল করেননি তিনি।

সেই সঙ্গে তথ্যমন্ত্রী হাছান মাহমুদকে ধন্যবাদ জানিয়ে এই আয়োজক জানান, ‘ইচ্ছের কথা বলেন অনেক বড়। তবে এবারের নানান সব বাধা বিপত্তি পার করে তার আর সম্ভব হয়নি। পরেরবার এর থেকে আরও বড় করার পরিকল্পনা আছে আমাদের। এই অনুষ্ঠান সফল করার জন্য ধন্যবাদ জানাই তথ্যমন্ত্রী হাছান মাহমুদ স্যারকে। হাছান স্যার ছাড়া আসলে এই অনুষ্ঠান কোন ভাবেই সম্ভব হতো না। এ ছাড়া যাদের সহযোগিতা ও সাহসে এত বড় আয়োজন করতে আমরা সক্ষম হন তাদেরকেও ধন্যবাদ জ্ঞাপন করতেও দেখা যায়।’ ‘জয় বাংলা বাংলার জয়’ গান দিয়ে অনুষ্ঠান শুরু করলেও এর আগে পুরস্কার বিতরণী শেষে ফ্যাশন শোর আয়োজন করা হয়। যেখানে দেশি মডেলরা র্যাম্পে হাঁটেন।

এ আয়োজনের টাইটেল স্পন্সর ছিল রংধনু গ্রুপ। প্রতিষ্ঠানটির এমডি কাউসার আহমেদ অপু তার বক্তব্যে জানান, ‘এমন একটি আয়োজনে আমাদের সঙ্গে রাখার জন্য আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। সকল নারীদের এগিয়ে চলার কথা জানিয়ে রংধনু গ্রুপ সব সময় ভালো কাজের সঙ্গে ভবিষ্যতেও থাকবে বলে আশা ব্যক্ত করেন।’

এরপর তিনি আয়োজনের সকল বিষয়ে সহযোগিতা করার জন্য বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জানান। দর্শকদের শীতের রাতে উষ্ণ অভিবাদন জানিয়ে নোরা ফাতেহিকে বাংলাদেশে স্বাগত জানান।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: