প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডি এইচ মান্না

সিলেট প্রতিনিধি

সিলেট আলিয়া মাদ্রাসা মাঠ পরিপূর্ণ, পাশ্ববর্তী ভবন ছাদে বিএনপি কর্মীরা

   
প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

ছবি: প্রতিনিধি

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, লোডশেডিং, দুর্নীতি-দুঃশাসন, লুটপাট, মামলা-হামলা, গুম, হত্যা, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা এবং দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ কয়েকটি দাবিতে সিলেটে দলীয় ৭ম গণসমাবেশ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

পরিবহন ধর্মঘট সহ নানা বাধা-বিপত্তি উপেক্ষা করে এক নতুন নজির তৈরি করেছেন সিলেট বিএনপি নেতাকর্মীরা। বিএনপি নেতাকর্মীরা বলছেন তাদের কৌশলের কাছে হেরেছে সরকার এবং এই বিভাগীয় গণসমাবেশ শতভাগ সফল হয়েছে বলে দাবি করছেন তারা। অনেকে বলছেন এই সমাবেশ থেকে নয়া এক বার্তাও পৌঁছে গেছে দেশের রাজনীতিতে।

সরেজমিনে দেখা যায়, নগরীর চৌহাট্টাস্থ আলিয়া মাদরাসা মাঠ কানায় কানায় পূর্ণ। মাঠে জায়গা না পেয়ে আশপাশের সড়কগুলোতে অবস্থান নিয়েছে হাজারো বিএনপি নেতা-কর্মী।

এসময় বিএনপির অনেক কর্মীদের সভাস্থলের পাশ্ববর্তী অনেক ভবনের ছাদে এমনকি গাছের উপরেও অবস্থান করতে দেখা গেছে। সমাবেশস্থলের পূর্বদিকে চৌহাট্টা ছাড়িয়ে গেছে জনস্রোত। দক্ষিণ দিকে শহিদ মিনার পেরিয়ে গেছে মানুষের উপস্থিতি। উত্তর দিকে সিভিল সার্জন অফিস ছাড়িয়ে দরগাহ গেইট অবধি সড়ক বিএনপি নেতা-কর্মীদের দখলে। পশ্চিম দিকে প্রায় রিকাবীবাজার পয়েন্ট পর্যন্ত রয়েছে লোকসমাগম।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: