প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

বিএনপির জ্বালাও-পোড়াও নীতির কারণে মালিকরা গাড়ি চালাতে চায় না: সংস্কৃতি প্রতিমন্ত্রী

   
প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন, বিএনপির জ্বালাও-পোড়াও নীতির কারণে মালিকরা গাড়ি চালাতে চায় না। এটা তাদেরই (চালক-মালিক) ইচ্ছে এতে সরকারের কোন ইন্ধনও নেই। শনিবার বিকেলে কুমিল্লা জেলা বইমেলার উদ্বোধনী অনুষ্ঠান শেষে এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এসময় তিনি ২০১৫ সালে ৩ ফেব্রুয়ারি হরতাল-অবরোধ চলাকালে কুমিল্লার চৌদ্দগ্রামের পেট্রোল বোমা হামলায় নিহত যশোরের নুরুজ্জামান পাপলু ও তার মেয়ে যশোরের মাইশা তাসলিমের কথা উল্লেখ করে বলেন, মায়ের সামনে মাইশা মেয়েটা ছটফট করতে করতে মারা যায়। মেয়েটা পুড়ে অঙ্গার হয়ে যাচ্ছে কিন্তু মা কিছু করতে পারছে না। এসব অভিজ্ঞতা তার মা আমাদের বলেছে। উদ্বোধন শেষে তিনি বইয়ের স্টল পরিদর্শন করেন।

কুমিল্লা টাউন হল মাঠে আয়োজিত ছয়দিন ব্যাপি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কে এম খালিদ এমপি। সভাপত্বি করেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান। প্রবন্ধ উপস্থাপন করেন অধ্যাপক শান্তিরঞ্জন ভৌমিক। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন, ডেপুটি সিভিল সার্জন ডা. নিসর্গ মেরাজ চৌধুরী, জেলা কালচারাল অফিসার আয়াজ মাবুদ ও পাপড়ি বসুসহ অনেকে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: