পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল আর্জেন্টিনার সমর্থকের

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ০৯:৫৪ এএম

ময়মনসিংহের গফরগাঁও বিদ্যুতের খুঁটিতে আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শামীম মিয়া (১৭) নামে তরুণের মৃত্যু হয়েছে। এই ঘটনায় সাজ্জাদ (১৯) নামে একজন আহত হয়েছেন। শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৬ টার দিকে পৌর শহরের রেলওয়ে ষ্টেশন এলাকার চাঁন মসজিদের পাশে বিদ্যুতের খুঁটিতে এই ঘটনা ঘটে।

নিহত শামীম পৌর শহরের ষোলহাসিয়া এলাকার হামিদুল ইসলামের ছেলে। আহত সাজ্জাত একই এলাকার শামছুল হকের ছেলে। গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফারুক আহমেদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত শামীম ও সাজ্জাদ দুইজন আজেন্টিনার সমর্থক। ঘটনার সময় রেলওয়ে স্টেশন এলাকার চাঁন মিয়া মসজিদের পাশে বিদ্যুতের খুঁটিতে পতাকা টাঁঙাতে উঠে শামিম ও সাজ্জাদ। এসময় অসাবধানতাবশত দুজনেই বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে খুঁটি থেকে পরে দু'জনই গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখান থেকে ময়মনিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শামিম মারা যায়।

ওসি মো. ফারুক আহমেদ বলেন, বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: