কারাগারে হাত-পা টেপালেন মন্ত্রী, ভিডিও ভাইরাল

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ০১:০৭ পিএম

অর্থ পাচারের মামলায় গ্রেপ্তারকৃত ভারতের আম আদমি পার্টির (আপ) মন্ত্রী সত্যেন্দ্র জৈন জেলের ভেতরে ভিআইপি পরিষেবা পাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। সেই অভিযোগে জেল সুপার অজিত কুমারকে সরিয়ে দেওয়ার পরে দলের বেশ কয়েকজন নেতা ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যাক্তি মন্ত্রীর হাত পা টেপছেন। খবর এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, দিল্লির তিহার জেলে বন্দী আপ মন্ত্রী। জেলের ভিতর থেকে যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে সত্যেন্দ্র একটি নোংরা বিছানায় আরামে শুয়ে আছেন। তার হাতে কিছু কাগজ আছে যা তিনি পড়ছেন। আর তার বিছানার পাশে বসে একজন লোক মন্ত্রীর পায়ে মালিশ করছেন।

এই বিষয়ে জেল কর্তৃপক্ষ এ অভিযোগ অস্বীকার করেছে। ইডির অভিযোগ, মন্ত্রী তার শরীর, হাত-পা মালিশ করাচ্ছেন এবং আরও অনেক সুযোগ-সুবিধা তিনি ভোগ করছেন। আদালতে ইডি জানায়, বেশ কয়েকজন অজ্ঞাত ব্যক্তি জৈনের পায়ে মালিশ করছেন। কারফিউ থাকার পরও এই পরিষেবা দেওয়া হয়। মন্ত্রীর জন্য বিশেষ খাবারও আনা হয়েছে।

আজ দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টিকে অভিযোগ করেছে দিল্লির মন্ত্রী সত্যেন্দর জৈনের এই ভিডিও নিয়ে, তিনি মে মাসে একটি অর্থ পাচারের মামলায় গ্রেপ্তার হয়ে দিল্লির তিহার জেলে আছেন।

এক সংবাদ সম্মেলনে বিজেপির মুখপাত্র গৌরব ভাটিয়া বলেছেন, আম আদমি পার্টিতে দুর্নীতি ছড়িয়ে পড়েছে। আপনি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করার জন্য এবং ভিআইপি সংস্কৃতির অবসানের জন্য দল তৈরি করেছিলেন। কিন্তু এখানে একজন দুর্নীতিবাজ ব্যক্তি সব সুযোগ-সুবিধা পাচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: