প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ হাবিবুর রহমান

নড়াইল প্রতিনিধি

আমি আর্জেন্টিনার সাপোর্টার: মাশরাফি

   
প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, ২০ নভেম্বর ২০২২

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা আর্জেন্টিনার সাপোর্টার। তার মেয়ে হুমায়রা ও ছেলে সাহেল ও আর্জেন্টিনার সমর্থক। ইতিমধ্যে আর্জেন্টিনার জার্সি পরে ছবিও ফেসবুকে ছেড়েছেন মাশরাফী। রবিবার (২০ নভেম্বর) সকাল ১১ টার দিকে নড়াইল সদর উপজেলা পরিষদ চত্বরে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন এই ক্রিকেটার।

মাশরাফী বলেন, দিয়াগো ম্যারাডোনার কারণেই আমি আর্জেন্টিনাকে সাপোর্ট করি। তবে আর্জেন্টিনাকে নিয়ে তিনি বেশি আশা করি না। অন্যান্য দলে যেসব ভালো খেলোয়াড় আছেন তাদের খেলাও উপভোগ করি। বাংলাদেশে ক্রিকেট প্রধান খেলা হলেও ফুটবল অল্প সময়ের খেলা হওয়ায় মানুষ কাজকর্ম ফেলে ফুটবল খেলা দেখে।

এ দিকে বিশ্বকাপ ফুটবলকে ঘিরে নড়াইলে উন্মাদনা ছড়িয়ে পড়েছে। বিভিন্ন দেয়ালে প্রিয় দলের পতাকা লিখন, পতাকা উত্তোলনসহ নানাভাবে প্রিয় দলের প্রতি ভালবাসা প্রকাশ করছে। বিভিন্ন স্থানে বড় পর্দায় খেলা দেখারও আয়োজন করেছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: