ধামরাইয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ০৬:৫১ পিএম

ঢাকার ধামরাইয়ে পারিবারিক কলহের জেরে জুলেখা বেগম (৫০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। রবিবার (২০) নভেম্বর সকালে উপজেলার কুল্লা ইউনিয়নের ফুটনগর ফকিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জুলেখা বেগম ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের ফুটনগর এলাকার মো. কহিনুর ফকিরের স্ত্রী। সে চার সন্তানের জননী।

স্থানীয় প্রতিবেশী ও পুলিশ জানায়, প্রায় ৩৫ বছরের সংসার ছিল এই দম্পতির। অভিযুক্ত স্বামী গত কয়েক বছর ধরেই আরেকটি বিয়ে করতে চাওয়ায় পরিবারটিতে দাম্পত্য কলহ চলে আসছিল। আজ সকালেও তাদের মধ্যে এনিয়ে ঝগড়াঝাটি শুরু হয়। একপর্যায়ে অভিযুক্ত স্বামী তাকে মারতে গেলে সে দৌড়ে পালিয়ে প্রতিবেশী আলী হোসেনের বাড়িতে আশ্রয় নেয়। এ সময় তেড়ে এসে সেখানেই স্ত্রীকে ইটের উপর্যুপরি আঘাত করতে থাকে অভিযুক্ত। একপর্যায়ে সেখানেই সে প্রাণ হারায়। এ সময় দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত স্বামী। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করা হয়েছে। বিষয়টির প্রাথমিক তদন্ত চলছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: