পাঁচবিবিতে বিএনপির ৩শ নেতাকর্মীর নামে মামলা, গ্রেপ্তার ৮

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ০৭:০৯ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়ন বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে মঞ্চের পেছনে ককটেল বিস্ফোরণের ঘটনায় দলের ৩শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। শনিবার রাতে পাঁচবিবি থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম হায়দার বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

এর আগে শনিবার বিকেলে সম্মেলনস্থল থেকে বিএনপির ৮ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ। পরে মামলায় তাদেরও আসামি করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলা বিএনপির যুগ্ম- আহ্বায়ক আব্দুল হান্নান চৌধুরী (৫০), সাবেক উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক রাহিদ হাসান (৫০), ধরঞ্জী ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি হারুন অর রশিদ (৩০), ধরঞ্জী ইউনিয়ন বিএনপির ১নং ওয়ার্ডের সভাপতি গোলজার হোসেন (৪০), বিএনপির সদস্য আমিনুল ইসলাম (৫২), সাজ্জাদুল বারী (৫২), রফিকুল ইসলাম (৪০) ও পাঁচবিবি পৌর ছাত্রদলের ২ নং ওয়ার্ডের সভাপতি সাইদুন্নবী সাহিদ (২০)।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনাস্থল থেকে ৪টি বিস্ফোরিত ও ৩টি অবিস্ফোরিত ককটেল ও বাঁশের লাঠি জব্দ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: