প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বাবার হাত ধরে হাঁটছিল শিশু রাহিদ, বাসের ধাক্কায় নিহত

   
প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, ২০ নভেম্বর ২০২২

রাজধানীর খিলগাঁওয়ে দুই বাসের রেষারেষিতে এক শিশু নিহত হয়েছে। নিহত শিশুর নাম আল রাহিদ (৬)। আজ রোববার (২০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে খিলগাঁও নাকদারপার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সময় শিশুটি তার বাবার হাত ধরে ফুটপাত দিয়ে মাছ ধরা দেখতে যাচ্ছিল।  পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্ত্যরত চিকিৎসক সাড়ে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশু খুলনার বসুপাড়া এলাকার মো. আক্তার হোসেনের তিন সন্তানের মধ্যে সবার ছোট ছিল। বর্তমানে তারা খিলগাঁও নন্দীপাড়ায় ২ নং স্কুল রোড এলাকায় একটি বাসায় ভাড়া থাকতো। নিহত শিশু সেখানকার একটি স্কুলে পড়াশোনা করত। আক্তার হোসেন জানান, বিকেলে তার ছোট ছেলে আল-রাহিদ বায়না ধরে মাছ ধরা দেখতে যাবে। নাকদার পার এলাকার ফুটপাত দিয়ে হেঁটে স্থানীয় একটি বিলে যাওয়ার সময় দুটি বাসের রেষারেষিতে একটি বাসের ধাক্কা খেয়ে হাত ধরে থাকা রাহিদ ছিটকে পড়ে যায়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় তিনটি হাসপাতাল ঘুরে সর্বশেষ ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত (ওসি) ফারুকুল আলম বিষয়টি নিশ্জাচিত করেন। তিনি জানান, দুই বাসের রেষারেষির কারণে একটি বাসের ধাক্কায় ফুটপাতে থাকা শিশুটির মৃত্যু হয়েছে। দুটিবাস জব্দসহ চালকদের আটক করা হয়েছে। হাসপাতালে নিহত শিশুর খালা কামরুন নাহার এ্যানি বলেন, দুর্ঘটনার পরপরই শিশু আল-রাহিদকে মুগদা হাসপাতালসহ স্থানীয় তিনটি হাসপাতালে নিয়ে গিয়েছিলাম। কেউ প্রাথমিক চিকিৎসাও দেয়নি। সবাই ঢাকা মেডিকেলে পাঠিয়ে দিয়েছে। অবশেষে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: