বাবাকে হত্যা ২৭ দিন পর ছেলের আত্মসমর্পণ

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ০৯:০২ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে বাবাকে হত্যা ঘটনার ২৭ দিন পর ছেলে মনির হোসেন স্ত্রীসহ থানায় আত্মসমর্পণ করেছেন। গতকাল শনিবার (১৯ নভেম্বর) গভীর রাতে জেলার সরাইল থানায় স্ত্রীসহ উপস্থিত হয়ে নিজেদেরকে পুলিশের হাতে তুলে দেন তারা। রোববার (২০ নভেম্বর) ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের আবেদন জানিয়ে ব্রাহ্মণবাড়িয়া আদালতে পাঠানো হয়।

এর আগে গত ২৩ অক্টোবর বাবা মঙ্গল মিয়াকে হত্যার অভিযোগে মা জেসমিন বেগম বাদী হয়ে ছেলে মনির হোসেন ও তার স্ত্রী তানিয়া আক্তারকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে সরাইল থানার পরিদর্শক (তদন্ত) শেহাবুর রহমান বলেন, ঘটনার ২৭ দিন পর মনির তার ভুল বুঝতে পেরে স্ত্রীকে নিয়ে থানায় আত্মসমর্পণ করে। মনিরের মা জেসমিন বেগমের দেওয়া হত্যা মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, উপজেরার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া পশ্চিমপাড়ার মধ্যবিত্ত পরিবারের সন্তান প্রয়াত নবী হোসেনের ছেলে মঙ্গল হোসেন দীর্ঘদিন ধরে সৌদি আরব ছিলেন। গত এক মাস আগে তিনি দেশে এসেছেন। মঙ্গল হোসেনের ২ ছেলে ৩ মেয়ের মধ্যে মনির সবার বড়।

৩ সন্তানের জনক মনিরের বিরুদ্ধে রয়েছে মাদক সেবনসহ একাধিক বিয়ের অভিযোগ। বাবার কাছ টাকা নিতে প্রায়ই জ্বালাতন করত। গত ২২ অক্টোবর টাকা চাইলে মঙ্গল হোসেন টাকা দিতে অস্বীকৃতি জানায়। এতে বাবার ওপর ক্ষুব্ধ হোন মনির। ওইদিন ভোরে বাবা ও ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত মনির মঙ্গল হোসেনের বুকে ছুরিকাঘাত করে। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। ঘটনার পরপর মনির স্ত্রীসহ বাড়ি ছেড়ে পালিয়েছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: