স্ত্রীর সঙ্গে ঝগড়া, হাসপাতালের ৬ তলা থেকে লাফ দিলেন মধু

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ০৯:৪৭ পিএম

শেরপুর হাসপাতালের ৬ তলার বারান্দা থেকে লাফ দিয়ে এক রোগীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত রোগীর নাম মধু চক্রবর্তী (৪৫)। গতকাল শনিবার (১৯ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে এ ঘটনা ঘটে।

নিহত ব্যাক্তি নেত্রকোণা জেলার হীরণ চক্রবর্তীর ছেলে। তিনি শেরপুর শহরের গোপালবাড়ী এলাকায় থাকতেন। নিহতের স্বজন ও হাসপাতাল সূত্রে জানা যায়, মধু চক্রবর্তী পেশায় ধান চাল ব্যবসায়ী হলেও গত এক বছর ধরে বেকার ছিলেন তিনি। গত বৃহস্পতিবার থেকে তিনি শ্বাসকষ্ট, বমি ও পেট ব্যথা নিয়ে জেলা সদর হাসপাতালের ৬ তলায় পুরুষ মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিলেন।

শনিবার রাতে স্ত্রী পপি ভৌমিকের সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে হাসপাতালের ৬ তলার বারান্দা থেকে লাফ দেন তিনি। পরে শব্দ শুনে হাসপাতালের লোকজন ও মধু চক্রবর্তীর আত্মীয়-স্বজনরা দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ওই ঘটনায় নিহতের পরিবারের তরফ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরাবর বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে। আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: