প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

এবার মীর সাব্বিরকে নিয়ে মুখ খুললেন সুবর্ণা মুস্তাফা

   
প্রকাশিত: ১০:৪৬ পূর্বাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

সম্প্রতি ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০২২’ অনুষ্ঠানে জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের একটি মন্তব্যকে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে। তার বিরুদ্ধে নারীর পোশাক নিয়ে বুলিংয়ের অভিযোগ এনেছেন অনুষ্ঠানটির উপস্থাপক ইশরাত পায়েল।

ঘটনার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম উত্তাল হয়েছে। কেউ কেউ বিষয়টিকে নেতিবাচকভাবে দেখছেন আবার কেউ কেউ ভিন্নমত পোষণ করেছেন। অনেকেই বিনোদন ব্যতীত অন্য কোনো উদ্দেশ্য ছিল না বলে মন্তব্য করছেন।

এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন বর্ষীয়ান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। বিষয়টি নিয়ে আর বিতর্ক না বাড়ানোর আহ্বান জানালেন তিনি। এ নিয়ে রোববার সন্ধ্যায় মীর সাব্বিরকে ট্যাগ করে ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী।

যেখানে তিনি লিখেছেন, ‘মীর সাব্বির ভুল বলেছেন… একমত। উপস্থাপক এটি পছন্দ করেননি এবং সোশ্যাল মিডিয়ায় কথা বলেছেন, তার বিশেষাধিকার। মীর সাব্বির তার পেজে ক্ষমা চেয়েছেন, ভালো। আমার এখন প্রশ্ন, মানুষ কেন, বিশেষ করে সহকর্মীরা, এখনও এই সমস্যাটিকে জিইয়ে রাখার চেষ্টা করছে? যথেষ্ট হয়েছে, দয়া করে এটা শেষ করুন এবং সাব্বির পরের বার সাবধানে শব্দ চয়ন করুন।’

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: