প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রকোনা

নেত্রকোনার পূর্বধলার ক্লুলেস হত্যা মামলার ২৪ ঘন্টায় রহস্য উন্মোচন, আসামি গ্রেফতার

   
প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

নেত্রকোণার পূর্বধলায় ক্লুলেস ও চাঞ্চল্যকর অজ্ঞাতনামা নারীর মৃতদের উদ্ধারের ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকান্ডের রহস্য উন্মোচন এবং মূলহোতাকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। রোববার (২০ নভেম্বর) ভোরে গাজীপুর জেলার মীরের বাজার এলাকা থেকে হত্যাকান্ডের মূলহোতা আসামী মোঃ নিজামকে (৩০) হোফতার করে। সোমবার (২১ নভেম্বর) সকালে নেত্রকোণা জেলা প্রেসক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন র‍্যাব-১৪, ময়মনসিংহ এর অতিরিক্ত ডিআইজি মহিবুল ইসলাম খান।

হত্যারকাণ্ডের রহস্য উন্মোচনকালে প্রেস ব্রিফিং-এ র‍্যাব জানায়, গত ১৯ নভেম্বর সকাল ৬টার দিকে নেত্রকোণার পূর্বধলা থানার খলিশাউড় ইউনিয়নের বালুচরা বাজারের তালতলা এলাকার রাস্তার পাশের কলা গাছের নিকট থেকে এক অজ্ঞাতনামা মহিলার (২৬) মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। পরবর্তিতে পূর্বধলা থানা পুলিশ মৃতদেহ উদ্ধার পূর্বক লাশের ময়না তদন্তের জন্য দেহকে আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

র‍্যাব আরও জানান, চাঞ্চল্যকর এই অজ্ঞাতনামা মহিলার লাশ হত্যার ঘটনা দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি করে এবং ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়াতে গুরুত্বের সাথে সংবাদ প্রচারিত হয়। ফলশ্রুতিতে র‍্যাব-১৪ ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী শুরু করে। প্রযুক্তির সহায়তায় অজ্ঞাত মহিলার পরিচয় উদঘাটন করতে সক্ষম হয়।

নিহত মোছাঃ কমলা খাতুন জেলার দুর্গাপুর উপজেলার রাত্রা কাকৈরপাড়া গ্রামের মাতাব উদ্দিনের মেয়ে। আর আসামী মোঃ নিজাম পূর্বধলা উপজেলার আগিয়া গ্রামের মোঃ চাঁন মিয়ার ছেলে। র‍্যাব জানায়, জিজ্ঞাসাদে আসামী বর্ণিত হত্যাকাণ্ডটি ঘটিয়েছে বলে স্বীকার করে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী নিজাম ও কমলা একই সাথে গার্মেন্টসে কাজ করতো। সেই সুবাদে আসামির সাথে ভিকটিম কমলা খাতুনের প্রায় চার মাসের পরিচয়। পরবর্তিতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আসামি বিয়ের চাপ দিলে কমলা তাকে বিয়ে করতে রাজি না হওয়ায় নিজাম কমলাকে হত্যা করার পরিকল্পনা করে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: