শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানে এ্যওয়ার্ড পাচ্ছেন অধ্যক্ষ শফিকুজ্জামান

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২, ০৪:১১ পিএম

শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সাউথ এশিয়া গোল্ডেন পীচ এ্যওয়ার্ড ২০২২, মহাত্মাগান্ধী পীচ এ্যাওয়ার্ড ২০২২ ও শেরে বাংলা এ কে ফজলুল হক গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২২ পাচ্ছেন অধ্যক্ষ আলহাজ্ব শফিকুজ্জামান।

জনাব, অধ্যক্ষ শফিকুজ্জামান তিনি ইকরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর জমি দাতা ও প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, তিনি প্রতিষ্ঠা করেছেন, ইকরা অটিজম বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়, ইকরা হালিমা মফিজুল উলুম হাফিজিয়া মাদ্রাসা, তিনি নেত্রকোনা থেকে প্রকাশ করছেন ইকরা প্রতিদিন। তিনি শিক্ষা ব্যবস্থায় বিশেষ অবদান রেখেছেন নেত্রকোনা জেলায়।

তিনি প্রায় দুই যুগ যাবৎ শিক্ষা ও প্রতিষ্ঠানে কাজ করছেন। শিক্ষা অনুরাগী হিসেবে তিনি নেত্রকোনা জেলায় প্রশংসা অর্জন করেছেন। আগামী ২৫ নভেম্বর (ইন্ডিয়া কাউন্সিল ফর কালচারাল রিলেশন), আমেরিকা কাউন্সিলে ভারত বাংলাদেশ বঙ্গ উৎসবে আনুষ্ঠানিকভাবে এই সম্মাননা প্রদান করা হবে। ইন্ডিয়া বাংলাদেশ কালচারাল কাউন্সিল এর নির্বাহী সভাপতি শুভদীপ চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: