প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অনেক সময় নষ্ট হয়েছে, আর সময় নিতে চাই না: নিপুণ

   
প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করবেন অভিনেত্রী নিপুণ আক্তার। হাইকোর্টের রায় স্থগিত করে সোমবার (২১ নভেম্বর) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন ৩ সদস্যের আপিল বেঞ্চ এ রায় দেয়। রায়ে সন্তোষ প্রকাশ করেছেন নিপুণ আক্তার। এর আগে বেশ কয়েকবার মামলার শুনানির তারিখ পরিবর্তন হয়।

এদিকে রায় ঘোষণার পরে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানতে চাওয়া হয় নিপুণ আক্তারের কাছে। তিনি জানান, এমন সংবাদে সহকর্মীরা ফোন করছেন। এফডিসির শিল্পী সমিতির অফিস থেকে তিনি আরও জানান, দীর্ঘদিন পরে রিল্যাক্সে কথা হচ্ছে সবার সঙ্গে।

এরপরই অভিনেত্রী শিল্পী সমিতির নির্বাচন করার কারণ সম্পর্কে বলেন, আমি শিল্পীদের জন্য নির্বাচন করেছি। এখন তাদের জন্য গোছালোভাবে কাজ করব। এতদিনে অনেক সময় নষ্ট হয়েছে। আর সময় নিতে চাই না। দ্রুতই মিটিং করে কাজ শুরু করব আমরা।

এর আগে গত ২৮ জানুয়ারি ভোটগ্রহণ হওয়ার পরে ফলাফলে সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খানকে জয়ী ঘোষণা করা হয়। পরে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ নির্বাচনে অনিয়মের অভিযোগ করেন আপিল বোর্ডের কাছে। আপিল বোর্ড এ বিষয়ে সমাজসেবা অধিদপ্তরে চিঠি পাঠায়। সেই প্রেক্ষিতে গত ২ ফেব্রুয়ারি অধিদপ্তর এক চিঠিতে জানায়, এ বিষয়ে সিদ্ধান্ত নেবে আপিল বোর্ড। গত ৫ ফেব্রুয়ারি আপিল বোর্ড জায়েদের প্রার্থিতা বাতিল করে নিপুণকে সংগঠনের সাধারণ সম্পাদক ঘোষণা করে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: