ভাঙ্গায় ড্রাম ট্রাক কেড়ে নিল যুবকের প্রাণ

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২, ০৮:২২ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ড্রাম ট্রাক চাপায় আরিফ মাতুব্বর (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার (২১ নভেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার পৌরসভার আতাদী এলকার সুগন্ধা তেল পাম্পের পাশে সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফ ফরিদপুরের সদরপুর উপজেলার বাবুরচর কাঁচারিডাঙ্গী এলাকার আবুল হোসেন মাতুব্বরের ছেলে।

জানা যায়, সুগন্ধা তেল পাম্প থেকে আরিফ মোটরসাইকেলে তেল নিয়ে ফিরছিলেন। এমন সময় একটি ড্রাম ট্রাক তার মোটরসাইকেলটি চাপা দেয়। এসময় গুরুতর আহত হয় আরিফ। পরবর্তীতে তাকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ তৈমুর ইসলাম বলেন, একটি ড্রাম ট্রাক আরিফকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। পরে নিহতের পরিবারের দাবীর প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: