সুনামগঞ্জে মাদক সম্রাজ্ঞী জোসনাকে ১০২ পিস ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২, ১০:০০ পিএম

সুনামগঞ্জে মাদক সম্রাজ্ঞী জোসনা বেগমকে ১০২ পিস ইয়াবাসহ গ্রেফতার করে মোবাইল কোটের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সোমবার দুপুরে জেলা ম্যাজিস্ট্রেট মাহবুব আলম মাহবুব নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সাজেদুল হাসান অন্যান্য অফিসার, স্টাফ ও সুনামগঞ্জ সদর থানার পুলিশ ফোর্সের সমন্বয়ে একটি টাস্কফোর্স টিম গঠন করে গোপন সংবাদের ভিত্তিত্বে সুনামগঞ্জ জেলা সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের ডলুরা গ্রামে অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী জোসনা বেগম (৫০) কে ১০২ পিস ইয়াবাসহ গ্রেফতা করা হয়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্টের মাধ্যমে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন। পরবর্তীতে আসামীকে সুনামগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়। এঘটনার সত্যতা নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সাজেদুল হাসান জানান,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ করতে আমরা নিয়মিত অভিযান পরিচালনা করে থাকি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ করতে হলে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে আমাদেরকে তথ্য দিয়ে সহযোগিতা করলে এবং সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে পারলেই মাদক নির্মূল করা সম্ভব হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: