ঘাটাইলে বনের ভেতরে গৃহবধূর মরদেহ

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৪:০৪ পিএম

শফিকুল ইসলাম, ঘাটাইল (টাঙ্গাইল) থেকে: নিখোঁজের এক দিন পর বনের ভেতর থেকে সেলিনা বেগম (৪৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় টাঙ্গাইলের ঘাটাইলে মালেঙ্গা এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। গত রবিবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন। পুলিশের ধারণা, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, সেলিনা বেগম উপজেলার দেওপাড়া ইউনিয়নের মাকড়াই গ্রামের কুবাদ আলীর মেয়ে। পার্শ্ববর্তী মালেঙ্গা বড়চালা গ্রামের আব্দুল গফুরের সঙ্গে বিয়ে হয় সেলিনার। চার সন্তানের জননী সেলিনা গত রবিবার (২০ নভেম্বর) রাত থেকে নিখোঁজ ছিলেন। উপজেলার মালেঙ্গা এলাকায় বনবেষ্টিত টিলায় লাকড়ি কুড়ানোর সময় এক নারী সেলিনার লাশ দেখতে পান। পরে বিষয়টি তার স্বজনদের জানালে গৃহবধূর ভাই আব্দুল মান্নান গিয়ে লাশটি শনাক্ত করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশের উপপরিদর্শক সাজ্জাদ হোসেন জানান, নিহতের গলায় ওড়না দিয়ে কয়েকটি প্যাঁচ দেওয়া অবস্থায় ছিল। তবে শরীরের আর কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

নিহতের ভাই আব্দুল মান্নান বলেন, আমার বোন রবিবার রাত থেকে নিখোঁজ ছিল। বেশ কিছুদিন ধরে তাদের স্বামী-স্ত্রী ও সন্তানদের মধ্যে কলহ চলছিল। যার কারণে আমার বোন তিন মাস ধরে আমাদের বাড়িতেই থাকত। আমরা ভেবেছিলাম বোন তার স্বামীর বাড়িতে গেছে। সোমবার সকালে তার স্বামীর বাড়িতে খোঁজ করার পর তাকে পাওয়া না গেলে আমরা খোঁজাখুঁজি শুরু করি। অবশেষে বনের ভেতরে তার লাশ পাওয়া যায়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্তকাজ চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: