নয়ন হত্যা প্রতিবাদে কুমিল্লায় বিএনপির বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৪:৩২ পিএম

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে লিফলেট বিতরণকালে পুলিশের সাথে সংঘর্ষে ছাত্রদল নেতা নয়নের মৃত্যুর প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২২ নভেম্বর) বেলার সাড়ে ১১টার দিকে নগরীর ধর্মসাগর পাড়স্থ অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে কান্দিরপাড়স্থ কার্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ও বিএনপির কেন্দ্রীয় ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন, কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উদবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু। এসময় বিএনপির কেন্দ্রীয় সদস্য সৈয়দ জাহাঙ্গীর আলম, দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন, বিএনপি নেতা শাহ মোহাম্মদ সেলিম, রেজাউল কাইয়ুম, শফিউল আলম রায়হানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপির সমাবেশ সফল করতে প্রচারণাকালে বাঞ্ছারামপুরে ছাত্রদল নেতা নয়নকে পুলিশ নির্মমভাবে হত্যা করেছে। যার প্রমাণ বিভিন্ন ভিডিও ফুটেজে রয়েছে। এ নিয়ে মিথ্যাচারের সুযোগ নেই। এই সরকার আমাদের অসংখ্য নেতা-কর্মীকে হত্যা ও গুম করেছে। হামলা চালিয়ে মামলা দিয়ে হয়রানি করছে। একদিন সব গুম-খুনের বিচার এই বাংলার মাটিতেই হবে। এসময় আগামী ২৬ নভেম্বর কুমিল্লা টাউন হল মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে সকলের প্রতি আহবান জানানো হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: