ফখরুলের মুখে মধু কিন্তু অন্তরে বিষ: কাদের

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৫:৫১ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের তীব্র সমালোচনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি জানান,  ফখরুল মিথ্যাচার করছেন। তার মুখে মধু, অন্তরে বিষ। নিজেদের টাকায় পদ্মা সেতু হওয়ায় ফখরুলদের সহ্য হয় না।

আজ মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর ১টার দিকে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন। ৭ বছর ৮ মাস পর জেলা স্টেডিয়ামে এ সম্মেলনের আয়োজন করা হয়। কাদের জানান,  যদি মিথ্যাচার বন্ধে কোনো আইন করা হতো, তাহলে বিএনপির রাজনীতি বন্ধ হয়ে যেত। তাদের আমলেই জঙ্গিবাদ সৃষ্টি হয়েছে। শায়খ আবদুর রহমান ও বাংলা ভাই তাদের আমলেই সৃষ্টি। জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা হলো বিএনপি। বিএনপির আন্দোলনের বিরুদ্ধে খেলা হবে। মিথ্যাচারের বিরুদ্ধে খেলা হবে।

সেতুমন্ত্রী আরো জানান, বিএনপি প্রধানমন্ত্রীকে নিয়ে মিথ্যা তথ্য ছড়াচ্ছে। প্রধানমন্ত্রী নাকি বলেছ দেশে দুর্ভিক্ষ হবে। প্রধানমন্ত্রী এমন কথা বলেনি, বৈশ্বিক পরিস্থিতিতে তিনি বিশ্ব নেতাদের এখনই সর্তক হতে বলেছে। কিন্তু বাংলাদেশে দুর্ভিক্ষ হবে- এমনটা প্রধানমন্ত্রী বলেননি। আমাদের ৩৬ হাজার বিলিয়ন ডলার রিজার্ভ আছে। ছয় মাসের ব্যবস্থা আছে। একটা দেশ চলার জন্য তিন মাসের রিজার্ভ থাকলেই যথেষ্ট। দেশের মানুষের চিন্তায় প্রধানমন্ত্রীর ঘুম নেই। তার কাছে এ দেশ নিরাপদ, দেশের জনগণ নিরাপদ। তাই শেখ হাসিনা সরকারকে আরেকবার দরকার।

এসময় লক্ষ্মীপুরবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, লক্ষ্মীপুরে লক্ষ্মী ফিরে এসেছে। এ লক্ষ্মীকে ফিরে যেতে দেবেন না। আগামী নির্বাচনে ৪টি আসনেই নৌকার প্রার্থীদের বিজয়ী করতে হবে।জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন চৌধুরী মায়া। প্রধান বক্তা হলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: