নালিতাবাড়ীতে কৃষিবিদ বদিউজ্জামান বাদশার ১ম মুত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৮:১৮ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে বরেণ্য রাজনীতিবিদ কৃষিবিদ বদিউজ্জামান বাদশার প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ডায়াবেটিক হাসপাতাল ও কৃষিবিদ বদিউজ্জামান বাদশা ফাউন্ডেশনের আয়োজনে মঙ্গলবার (২২ নভেম্বর) দিনব্যাপী নানা কর্মসুচী পালন করা হয়।

জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশা মরনব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০২১ সালের ২২ নভেম্বর বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

দিনটি পালন উপলক্ষে মঙ্গলবার সকালে নালিতাবাড়ী ডায়াবেটিক হাসপাতাল থেকে একটি শোক র‌্যালী বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে হাসপাতালে এসে শেষ হয়। শোক র‌্যালীতে রাজনৈতিক, সাধারণ জনগণ ও শহীদ আবদুর রশিদ মহিলা কলেজের শিক্ষক শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন। দুপুরে ছিটপাড়া মসজিদে বিশেষ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

পরে বিকেলে শহরের শহীদ মুক্তিযোদ্ধা মঞ্চে স্বরণ সভার আয়োজন করা হয়। নালিতাবাড়ী ডায়াবেটিক হাসপাতালের সভাপতি ও সাংবাদিক এমএ. হাকাম হীরার সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক নৌ- পরিবহন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কৃষিবিদ আবদুস সামাদ ফারুক, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, পৌর সভার মেয়র আবুবক্কর সিদ্দিক, কৃষিবিদ বদিউজ্জামান বাদশা ফাউন্ডেশনের চেয়ারম্যান বাদশার ছেলে রাগিব হাসান ভাষন, মুক্তিযোদ্ধা আকতারুজ্জামান, শহীদ আবদুর রশিদ মহিলা কলেজের অধ্যক্ষ সিরাজদ্দৌলা, হাজী নুরুল হক নন্নী পোড়াগাঁও মৈত্রি করেজের অধ্যক্ষ মোক্তার হোসেন, সাবেক জিএস আসাদুজ্জামান সোহেল, যুবনেতা জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম রাজিব প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: