বাড়ি নয় যেন আর্জেন্টিনার পতাকা

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ১১:০৬ এএম

হারুক বা জিতুক ভালোবাসার প্রিয় দল বলে কথা। সাপোর্ট করেন আর্জেন্টিনা দলকে, ভালো বাসেন লিওলেন মেসিকে। তাই ওই দলের প্রতি ভালোবাসার বহি:প্রকাশ হিসাবে সেই দেশের পতাকার রং দিয়ে নিজের বাড়ির দেয়াল রাঙিয়েছেন জয়পুরহাট সদরের আউসগাড়া এলাকার এক যুবক মেহেদী হাসান। বাড়িটিকে একনজর দেখার জন্য ভিড় করছেন অনেকেই।

মেহেদী হাসানের সঙ্গে কথা বলে জানা যায়, জেলা সদরের আউসগাড়া ইন্দ্রাপাড়া এলাকার যুবক মেহেদী হাসান ছোট বেলা থেকেই খেলাধুলাকে ভালবাসেন। ফুটবল খেলাকে ভালো লাগার পাশাপাশি দল হিসেবে সমর্থন করেন আর্জেন্টিনাকে। ২০০৬ সালের পর থেকে বিশ্বকাপ ফুটবলে নিজের বাড়িতে প্রিয় দল আর্জেন্টিানার পতাকা উড়ালেও এবার ভালোবাসা বহি:প্রকাশ হিসাবে টিনসেডের নিজের বাড়িটি রাঙিয়েছেন আর্জেন্টিনার পতাকার রঙে।

আউসগাড়া গ্রামে গেলে দূর থেকে চোখে পড়ছে ইটের তৈরি উপরে টিনের সেড দেওয়া আর্জেন্টিনার পতাকায় রাঙানো মেহদেীর বাড়িটি। বাড়িতে প্রবেশ পথের বামপাশের দেয়ালে রয়েছে বাংলাদেশের লাল সবুজ পতাকা। বাড়ির চার পাশের দেয়ালের সব টুকু আর্জেন্টিনার পাতার রঙে সাজানো হয়েছে। এক পাশের দেয়ালে ফুটবল হাতে দাঁড়িয়ে আছেন ভালোবাসার প্রিয় খেলোয়াড় লেওলেন মেসি। মেহেদী হাসান রাজধানী ঢাকার আশুলিয়াতে একটি শো-রুমে ম্যানেজার হিসেবে চাকরী করেন।

মোবাইল ফোনে কথা হয় মেসি ভক্ত মেহেদী হাসানের সঙ্গে। তিনি জানান, ছোট বেলা থেকেই আর্জেন্টিনা দলের প্রতি গভীর ভালোবাসার কথা। যেটি ভাষায় প্রকাশ করা সম্ভব নয় উল্লেখ করে মেহেদী হাসান বলেন, দল হারুক বা জিতুক এই ভালোবাসা থেকেই সাপোর্ট করা দল আর্জেন্টিনার পতাকার রঙে সাজিয়েছি আমার বাড়িটি। এ ছাড়াও গ্রামের আর্জেন্টিনা ভক্তদের উপহার হিসেবে জার্সিও দেওয়ার কথা জানান মেহেদী হাসান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: