‘সরকারি দলের রাজনীতি করলে মানুষ সালাম দেবে’

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ১১:১৭ এএম

সরকারি দলের রাজনীতি করলে মানুষ সালাম দেবে। সালাম শেষে রাস্তা পার হলেই কেউ বলবে একটা চোর গেল। আবার কেউ সালাম পায় হৃদয়ের গভীর থেকে। সবাই অন্তরের সালাম পেতে কাজ করুন বলে মন্তব্য করেছন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি। এ সময় সম্মেলনের উদ্বোধক ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন চৌধুরী মায়া।

আবু সাইদ আল মাহমুদ স্বপন বলেন, আপনারা মানুষের অন্তর থেকে সালাম নেওয়ার চেষ্টা করুন। তা হলেই আগামী নির্বাচনে নৌকা বিপুল ভোটে প্রত্যেকটি আসনে বিজয়ী হবে।

এ সময় লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, আনোয়ার হোসেন খান, রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না বক্তব্য দেন।

উল্লেখ্য, সবশেষ ২০১৫ সালের ৩ মার্চ জেলা স্টেডিয়ামে আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রায় ৭ বছর ৮ মাস পর মঙ্গলবার (২২ নভেম্বর) সম্মেলনের আয়োজন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: