পাইকগাছা মৎস্য অবতরণ কেন্দ্রের মালামাল চুরির ঘটনায় আটক ১

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০৬:৫৩ পিএম

তৃপ্তি রঞ্জন সেন, পাইকগাছা (খুলনা) থেকে: পাইকগাছার সরকারি মৎস্য অবতরণ কেন্দ্রের পরিত্যক্ত ভবনের মালামাল চুরির ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। থানা পুলিশ ও মামলা সূত্রে জানাগেছে, পাইকগাছা পৌরসভার মৎস্য আড়ৎদারী মার্কেট সংলগ্ন এলাকায় সরকারি মৎস্য অবতরণ কেন্দ্রের একটি পরিত্যক্ত ভবন রয়েছে।

সোমবার রাত দেড়টার দিকে কতিপয় চোরেরা ভবনের ৪টি ক্লপসিবল গেট সহ পুরাতন মালামাল চুরি করে টাটা সুপার এসিসি মিনি পিকআপ যোগে নিয়ে যাওয়ার সময় নতুন বাজার মোড় এলাকা থেকে ডিউটিরত থানা পুলিশ পিকআপটি দাড় করায়। এ সময় পিকআপের চালক বাতিখালী গ্রামের জামাল হোসেন গাজীর ছেলে জাবির হোসেন বাবু (৩৫) পালিয়ে গেলেও পুলিশ একই এলাকার আলিম সরদারের ছেলে আসাদুল ইসলাম (২৭) কে আটক করে।

এ ঘটনায় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কার্যালয়ের মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা অসিত কুমার সরকার বাদী হয়ে আসাদুল ও জাবির হোসেনকে আসামী করে থানায় মামলা করে। এ ব্যাপারে ওসি জিয়াউর রহমান জানান, এ মামলায় চুরি কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো-ঠ-১৫-০০২৪ নং পিকআপটি জব্দ করা হয়েছে। পলাতক আসামী বাবুকে গ্রেফতারের চেষ্টা চলছে। অপরদিকে আটক আসামী আসাদুলকে রিমান্ড আবেদন করা হয়েছে। তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে বলে থানা পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: