প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

জাপানে থেকেও নাশকতা মামলার আসামি ছাত্রদল নেতা

   
প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

নারায়ণগঞ্জের ফতুল্লায় নাশকতার অভিযোগে জাপান প্রবাসী ছাত্রদল নেতাকে আসামী করা হয়েছে। মামলায় যে ৩৪ জনের নাম উল্লেখ করা হয়েছে তাদের মধ্যে ৩৩ নং বিবাদী ছাত্রদল নেতা ইসহাক ইসলামের দেশের বাইরে অবস্থান করছেন। বুধবার (২৩ নভেম্বর) পরিবারের লোকজন এ তথ্য জানানোর পর জাপান থেকে ইসহাক ইসলাম নিজেও তার অবস্থান নিশ্চিত করেন। বিএনপি নেতাদের দাবী মামলাটি যে গায়েবি সেটা আবারো প্রমাণিত হলো। আর পুলিশ বলছে, তারা বিষয়টি পর্যালোচনা করছেন।

ব্যবসায়ী নেতা সাব্বির আলম হত্যা মামলায় পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী জাকির খানের হাজিরার দিন ওইসব বিএনপি নেতারা সড়ক অবরোধ করে জনস্বার্থ বিঘিœত, ককটেল বিস্ফোরণ ও নাশকতার জন্য সশস্ত্র জমায়েত হয়েছিল উল্লেখ করে মডেল থানার এস আই শাহাদাত হোসেন বাদী হয়ে ২১ নভেম্বর সোমবার রাতে মামলা দায়ের করেন। ৩৪ জন নেতাকর্মীর নাম উল্লেখ এবং ২৫০ জনকে অজ্ঞাতজনকে আসামী করা হয়।

মামলার ৩৩ নম্বর আসামী হিসেবে অন্তর্ভুক্ত করা হয় ফতুল্লা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইসহাক ইসলামের নাম। মামা জুয়েল আরমান জানান, তার ভাগ্নে ইসহাক ইসলাম চলতি বছরের মার্চে জাপানে পড়াশোনা করতে যায়। সেখানে থেকে কিভাবে সড়ক অবরোধ করতে নারায়ণগঞ্জে আসবে? এতেই বোঝা যায় মিথ্যা মামলা চাপিয়ে দেয়া হয়েছে আমার ভাগ্নের উপরে।

জাপানে অবস্থানরত প্রবাসী কিভাবে মামলায় এলো এমন প্রশ্ন করলে এসআই শাহাদাত বলেন, আমি বিষয়টি জেনে আপনাকে জানাচ্ছ।

ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রোজেল জানান, যে ঘটনা মামলায় উল্লেখ করা হয়েছে সেদিন এ ধরনের কোন ঘটনাই ঘটেনি। আর পুলিশ যে বায়বীয় ঘটনার পর গায়েবি মামলা দিয়েছে সেটা প্রমাণ হলো জাপানে থাকা ব্যক্তিকে আসামী করে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: