বিশ্বকাপ শেষ হওয়ার শঙ্কায় সৌদি আরবের ইয়াসিরের!

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ১১:৩২ পিএম

আর্জেন্টিনা ম্যাচে গুরুতর চোট পেয়েছেন সৌদি আরবের ইয়াসির আল-শাহরানি। ইনজুরির কারণে বিশ্বকাপ মিস করতে পারেন এই ডিফেন্ডার। শিগগিরই তার অস্ত্রোপচার করতে হবে। দ্রুতই অস্ত্রোপচার করতে হবে তাঁর। ম্যাচের শেষদিকে আর্জেন্টিনার একটি আক্রমণ ঠেকাতে সামনে এগিয়ে আসেন সৌদি গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইস।

ইয়াসির লাফিয়ে উঠে বলটি আটকালেন; কিন্তু এ সময় ইয়াসিরের মুখে খুব জোরে আঘাত হানে আল-ওয়াইসের হাঁটু। আঘাত খেয়ে মাটিতে লুটে পড়েন ইয়াসির। মুখ ভেসে যায় রক্তে। তাৎক্ষণিক স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাঁকে। এক্স-রের পর জানা যায়, ইয়াসির আল শাহরানির চোয়াল এবং মুখের বাঁদিকের হাড় ভেঙে গেছে। ভেতরে রক্তক্ষরণ হওয়ায় তার অস্ত্রোপচারের প্রয়োজন।

সৌদি ফুটবল ফেডারেশন জানিয়েছে, ‘ইয়াসিরকে রিয়াদের ন্যাশনাল গার্ড হাসপাতালে নেওয়া হয়েছে। চিকিৎসকদের পরিকল্পনা অনুযায়ী কয়েক ঘণ্টার মধ্যে তাঁর অস্ত্রোপচার করা হবে।’ কাতার বিশ্বকাপে গতকাল ঐতিহাসিক জয় পেয়েছে সৌদি আরব। আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে তাক লাগিয়ে দিয়েছে পুরো বিশ্বকে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: