সোমবার ইউপি ভোটে বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ দিলো ইসি

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ০৯:৪৫ এএম

আগামী সোমবার (২৮ নভেম্বর) দেশের ১২টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। এসকল ইউপি নির্বাচনে পাঁচ দিনের জন্য বিচারিক ক্ষমতা দিয়প আটজন ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ২৬ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর‌্যন্ত তারা সংশ্লিষ্ট ভোটের এলাকায় সংক্ষিপ্ত বিচারকাজ সম্পন্ন করবেন তারা।

ইসির আইন শাখার উপ-সচিব মো. আব্দুছ সালাম স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন থেকে এই তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে- চাঁদপুরে হাইমচরের চরভৈরবী ইউপিতে চাঁদপুরের জ্যেষ্ঠ বিচারিক ম্যাজিস্ট্রেট মো. কামাল হোসেন, ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউপিতে চাঁদপুরের বিচারিক ম্যাজিস্ট্রেট মুহাম্মদ বেলাল; ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ও ওমরপুর ইউপিতে ভোরার বিচারিক ম্যাজিস্ট্রেট মো. আলী হায়দার; কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার জোড়কানন পূর্ব ও জোড়কানন পশ্চিম ইউপিতে কুমিল্লার জ্যেষ্ঠ বিচারিক ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ, বারপাড়া ও চৌয়ারা ইউপিতে জ্যেষ্ঠ বিচারিক ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল হক এবং বিজয়পুর ইউপিতে বিচারিক ম্যাজিস্ট্রেট বেগম ফারহানা সুলতানা; গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ও জামালপুর ইউপিতে গাইবান্ধার বিচারিক ম্যাজিস্ট্রেট কাফি আল আজাদ এবং কামারপাড়া ইউপিতে বিচারিক ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসানকে নিয়োগ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: