প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইয়ানুর রহমান

যশোর প্রতিনিধি

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে যশোরবাসীর মনে নতুন আশার সঞ্চার

   
প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ণ, ২৪ নভেম্বর ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে ঘিরে উৎসবের নগরীতে পরিণত হয়েছে যশোর। গতকাল দিনে তো বটেই, রাতেও মহাসমারোহে নেতাকর্মীদের মধ্যে উচ্ছ্বাস দেখা গেছে। আর পাঁচ বছর পর প্রধানমন্ত্রীর দক্ষিণবঙ্গে আগমনে নতুন কিছুর আশায় বুক বেঁধেছেন যশোরবাসী। এই অঞ্চলের বহু প্রতীক্ষিত পদ্মা ও কালনা সেতু নির্মাণে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাতে প্রস্তুত গোটা দক্ষিণাঞ্চলের মানুষ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর ২টায় যশোরের শামস উল হুদা স্টেডিয়ামে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। তার আগমনকে ঘিরে এলাকাবাসী যশোরে ৫০০ শয্যার মেডিকেল কলেজ হাসপাতাল নির্মাণ, যশোর বিমানবন্দর আন্তর্জাতিকীকরণ, ভাবদাহ জলাবদ্ধতা নিরসন, যশোর সিটি কর্পোরেশন ঘোষণাসহ বিভিন্ন দাবি জানাচ্ছেন।

পদ্মা সেতু ও কালনায় মধুমতি সেতু স্বপ্ন হওয়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ করবেন বলে আশা করছেন এ অঞ্চলের মানুষ। তাদের দাবিগুলো নিয়ে ইতোমধ্যে মানববন্ধন, স্মারকলিপি পেশ ও সামাজিক যোগাযোগমাধ্যমে লিখে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন যশোরবাসী।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর জানান, প্রধানমন্ত্রীর আগমনে কৃতজ্ঞতা জানাতেই সমাবেশস্থলে জনস্রোত বইবে। অন্যদিকে, পানি সম্পদ উপমন্ত্রী এ. কে. এম. এনামুল হক শামীম বলেন, এ অঞ্চলের স্মরণকালে বৃহৎ এ জনসভায় আওয়ামী লীগ তার রাজনৈতিক শক্তি প্রদর্শন করবে। আগামী নির্বাচনে জয়লাভ করার জন্য নেতাকর্মীরা সর্বোচ্চ সচেষ্ট হয়ে মাঠে থাকবেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘদিন পর জেলা সফর শুরু করছেন। শুরুতেই আজ বৃহস্পতিবার যশোরে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন তিনি। দলীয় প্রধানের এই সফরে বিপুল পরিমাণ জনসমাগমের প্রস্তুতি শেষ করেছেন দলটির নেতারা।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: