প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

‘বাজি ধরে বলতে পারি, ব্রাজিল আজ জিতবে’

   
প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২২

গোটা বিশ্বই এখন ফুটবল জ্বরে আক্রান্ত। আর এই উম্মাদনাকে আরো বাড়াতে ফিফা ফুটবল বিশ্বকাপের ২২তম আসরে আজ রাতে মাঠে নামছে পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল। এ ম্যাচে সেলেসাওদের প্রতিপক্ষ ইউরোপের দেওল সার্বিয়া। আজ দেশের হাজারো ফুটবলপ্রেমীর মতো প্রিয় ফুটবল দল ব্রাজিলের খেলা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন জনপ্রিয় অভিনেতা আবু হেনা রনি।

ফুটবলের সবচেয়ে বড় এই আসরটি উপলক্ষে তার যে উন্মাদনা, তা খেলা শুরু হওয়ার আগে থেকে বোঝা যায়। নিজের প্রিয় দলকে সাপোর্ট করতে আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে আবু হেনা রনি তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তিনি ব্রাজিলের জার্সি পরে হাতে একটি ট্রফি নিয়ে দাঁড়িয়ে আছেন। ছবিতে তার অঙ্গভঙ্গি দেখে বোঝা যাচ্ছে তিনি দৃঢ় প্রত্যয়ী যে- আজ ব্রাজিলই জিতবে।

এই অভিনেতা জানান, আমি যে কারও সঙ্গে বাজি ধরেও বলতে পারি, আজ ব্রাজিল জিতবে। ব্রাজিলের আজকের জয়ের ব্যাপারে আমার আত্মবিশ্বাসের অবশ্য যুক্তিসঙ্গত কারণও রয়েছে। ব্রাজিল ও সার্বিয়ার দলের পরিসংখ্যান দেখে যে কারও এটা বোঝা উচিত। তাছাড়া বিগত কয়েকটি ম্যাচে বাঘা বাঘা দল অপেক্ষাকৃত কম শক্তিশালি দলের কাছে যেভাবে হেরেছে এখান থেকেও ব্রাজিল শিক্ষা নিয়ে সার্বিয়ার মতো দলের সঙ্গে কোনো রকমের হেলাফেলা না করেই বেশ গুরুত্ব দিয়ে খেলবে। আমি আরও মনে করি ব্রাজিল তার সর্বময় ক্ষমতা প্রয়োগ করবে আজকের আসরে। তাছাড়া ব্রাজিলের স্টাইকারও বেশ শক্তিশালী। তাই ব্রাজিলের আজকের জয় নিশ্চিত।

তিনি আরো জানান, আমি এটাও প্রত্যাশা করছি ফার্স্ট হাফে (প্রথম আধা ঘণ্টায়) ব্রাজিল কমপক্ষে দুই গোল দেবে প্রতিপক্ষকে। এই মুহূর্তে ব্রাজিল টিমের খেলোয়াড়রা বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। আশা করছি ব্রাজিল আজ আমাদের নান্দনিক খেলা উপহার দেবে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: