প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শাকিল শেখ

সাভার করেসপন্ডেন্ট

ধামরাইয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই আরোহীর মৃত্যু, আহত দুই

   
প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২২

ঢাকার ধামরাইয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-ধামরাইয়ের খাতরা এলাকার বাসিন্দা হাসেম আলী (২৪), গাজীপুর জেলার কোনাবাড়ি এলাকার বাসিন্দা রনি বর্মণ (২৫)। দুর্ঘটনায় আহত হয়েছেন-ধামরাইয়ের জয়পুরা এলাকার সিরাজুল ইসলামের ছেলে সোহেল রানা (২৫), গাজীপুর জেলার কোনাবাড়ির রাজন বর্মণ (২৫)।

পুলিশ জানায়, রনি ও রাজন একটি মোটরসাইকেলে মানিকগঞ্জের দিকে যাচ্ছিলেন। হাসেম ও সোহেল রানা মোটরসাইকেলে করে ধামরাইয়ের জয়পুরা এলাকা থেকে নবীনগরের দিকে যাচ্ছিলেন। সন্ধ্যা ৬টার দিকে ঢুলিভিটা এলাকায় পৌঁছালে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ঘটনাস্থলেই হাসেম মারা যান এবং গুরুতর আহত অবস্থায় ৩ জনকে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে হাসপাতালে পৌঁছানোর পর রনি মারা যান। নিহত দুজন মোটরসাইকেল দুটি চালাচ্ছিলেন। আহতদের চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এবিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, নিহতদের মরদেহ ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে এবং মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: