আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে বিদ্যুতায়িত দুই শিশু

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২, ০৬:২৪ পিএম

রাজধানীর কামরাঙ্গীরচরে আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে দুই শিশু বিদ্যুতায়িত হয়ে দগ্ধ হয়েছে। দগ্ধ দুই শিশু-  রেজওয়ান রহমান আবির (১২) ও বায়েজিদ হোসেন মাহিন (১৩)। বর্তমানে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার (২৫ নভেম্বর) বেলা ১১টার দিকে কামরাঙ্গীরচর বড়গ্রাম মেইন রোডে গনি মিয়া মসজিদসংলগ্ন একটি দোতলা বাড়ির ছাদে এ ঘটনা ঘটে।দগ্ধ আবিরের মা ফাতেমা রহমান মনি জানান, এটি তাঁদের নিজেদের বাড়ি। একই বাড়িতে ভাড়া থাকে মাহিনের পরিবার। ক্যামব্রিজ কিন্ডারগার্টেনের পঞ্চম শ্রেণিতে পড়ে আবির। আর স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করে মাহিন।

আজ সকাল ১১টার দিকে দুই বন্ধু আবির ও মাহিন বাড়ির ছাদে যায়। সেখানে একটি স্টিলের পাইপের সঙ্গে প্রিয় দল আর্জেন্টিনার পতাকা বাঁধে। ওড়ানোর জন্য দুজনে ধরে সেটি উঁচু করতেই কাত হয়ে ভবনের পাশে বিদ্যুতের তারের ওপর পড়ে বিদ্যুতায়িত হয় তারা।

পরবর্তীতে বিস্ফোরণের একটি শব্দ শুনে পরিবারের লোকজন রুম থেকে বাইরে বের হয়ে অনেক ধোয়া দেখতে পায়। এতে সন্দেহ হওয়ায় দ্রুত ছাদে গিয়ে দেখে, তারা দুজনই অচেতন হয়ে পড়ে আছে। সঙ্গে সঙ্গে তাদের বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, আবিরের দুই পা ও ডান হাতসহ ৫ শতাংশ এবং মাহিনের ২ শতাংশের মতো দগ্ধ হয়েছে। তাদের দুজনকেই আপাতত ভর্তি রাখা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: