বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৬

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২, ০৭:০৩ পিএম

বর্তমানে ফুটবল জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। সম্প্রতি নাটোরের গুরুদাসপুর বিশ্বকাপ ফুটবল খেলা দেখাকে কেন্দ্র করে আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে সংঘর্ষে ছয় জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার চাপিলা মিল্কি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মিল্কি বাজারের দক্ষিণ পাশে চাপিলা ইউপির সাবেক চেয়ারম্যান সামসুল হকের ভাই, ভাতিজা ও তার সমর্থকরা তাদের নিজস্ব জায়গার ওপর প্রজেক্টরের মাধ্যমে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে আসছে। অপরদিকে বাজারের উত্তর পাশে একই এলাকার অবসর প্রাপ্ত শিক্ষক রাজ্জাক আলীর ছেলে সাইফুল ইসলাম, সামাদ হোসেন ও তার সমর্থকরা প্রজেক্টরের মাধ্যমে খেলা দেখছিল। উভয় পক্ষই আর্জেন্টিনার সমর্থক। বৃহস্পতিবার সন্ধ্যায় সামসুল হক বাজারে চা খেতে গেলে তার সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন সামাদ ও সাইফুল।

পরবর্তীতে সামসুল হকের প্রজেক্টরে খেলা দেখতে নিষেধ করে সামাদ। এক পর্যায়ে, তর্কবিতর্ক করতে করতে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘটনাস্থলেই উভয়পক্ষের মোতালেব হোসেন, আত্বাব আলী, ছফর মোল্লা, সাইফুল ইসলাম, সামাদ হোসেন ও আবু বক্কর নামে ৬ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেলে ভর্তি করেন। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন , এ সংক্রান্ত কোন অভিযোগ এখনও পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: