কুমিল্লায় মিছিল স্লোগানে মুখরিত টাউন হল প্রাঙ্গণ

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২, ০৮:২৩ পিএম

আগামীকাল শনিবার কুমিল্লা বিভাগীয় সমাবেশ। নগরজুড়ে ব্যানার পোস্টারের ছড়াছড়ি। প্রস্তুত হচ্ছে মঞ্চ। দলীয় নেতাকর্মীদের মনে উৎসবের আমেজ বিরাজ করছে। কুমিল্লার এই বিভাগীয় সমাবেশে যুক্ত হতে চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে দলে দলে নেতাকর্মীরা বৃহস্পতিবার থেকে আজ শুক্রবার সকালেও ছুটে আসছেন কুমিল্লা অভিমুখে।

শুক্রবার দিন ব্যাপী মিছিল স্লোগানে মুখরিত হয়ে ওঠে কুমিল্লা টাউন হল মাঠ। কুমিল্লার বাইরে বিভিন্ন উপজেলা থেকে আগত নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নগরীর কান্দিরপাড়ে প্রধান সড়কে মিছিল করে টাউন হল মাঠে প্রবেশ করছে।

অপরদিকে মাঠে চলছে মঞ্চ নির্মাণের কাজ এবং মাঠে জুমার নামাজ আদায়ের জন্য ব্যবস্থাপনা। গোটা নগর জেগেছে ব্যানার-ফেস্টুন পোস্টার, বিলবোর্ডে। আগামীকালের সমাবেশ ঘিরে বর্ণিল হয়ে উঠেছে কুমিল্লার গোটা নগরী। অসংখ্য নেতা-কর্মী টাউন হল মাটি ট্রিপল বিছিয়ে বৃহস্পতিবার রাত কাটিয়েছে। সকালে টাউন হল মাঠে রাত কাটানো কর্মীদের মাঝে নাস্তা বিতরণ করেছেন কুমিল্লা সিটির সাবেক মেয়র ও দলের বহিস্কুত নেতা মনিরুল হক সাক্কু ও কেন্দ্রীয় ত্রান বিষয়ক সম্পাদক হাজী আমিনউর রশিদ ইয়াসিন।

এদিকে কুমিল্লা নগরীর ১৩নং ওয়ার্ড কাউন্সিল রাজিউর রহমান রাজিব নেতৃত্বে ব্রাহ্মনবাড়িয়া ফেনী থেকে প্রায় ৩০/৪০ হাজার নেতকমীদের জন্য ৪ গরু বরাদ্ধ দেয়া হয়। নেতকর্মীদের দেখতে কেন্দ্রীয় সহসভাপতি বরকত উল্লাহ বুলু, কেন্দ্রীয় ত্রান বিষয়ক সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াসিন, মহানগর বিএনপির আহবায়ক উদবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু খোঁজ খবর নেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: