প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেখ রাজেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে ৫ বছরের শিশুর গলা কাটা লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৯:১১ পূর্বাহ্ণ, ২৬ নভেম্বর ২০২২

ছবি: প্রতিকি

ব্রাহ্মণবাড়িয়া আবু বকর (৫) নামের এক ছেলে শিশৃর গলা কাটা লাশ পাওয়া গেছে। শুক্রবার রাত সাড়ে ৯ টায় শহরের শিমরাইকান্দিতে এ ঘটনা ঘটে। নিহত আবু বকর কান্দিপাড়া এলাকার মোঃ হাসান মিয়ার ছেলে। ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বিষয়টি নিশ্চিত করেছেন।

স্বজনদের সাথে কথা বলে জানা যায়, আবু বকর সন্ধ্যা ৭ টা থেকে নিঁখোজ রয়েছে। তারপন থেকে পরিবার ও স্বজনরা পুরো কান্দিপাড়া এলাকা খোঁজাখুঁজি করলে একপর্যায়ে শিমরাইলকান্দি এলাকা পঁচা পুকুর পাড় বস্তা বন্দি গলা কাটা অবস্থায় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আনলে কর্তব্যরক চিকিৎসক আরিফুজ্জামান হিমেল শিশুটির চূড়ান্ত মৃত্যু ঘোষণা করেন।

চিকিৎসক আরিফুজ্জামান হিমেলে বলেন, শিশুটির নাম আবু বকর। হাসপাতালে তাকে গলা কাটা অবস্থায় আনা হয়েছে। তবে হাসপাতালে আনার পূর্বেই অতিরক্ত রক্ত ক্ষরণে ফলে আবু বকর মারা যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বলেন, এ ঘটনায় সন্দেহ ভাজন একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনার তদন্ত স্বাপেক্ষে দ্রুত রহস্যের উন্মোচন করা হবে এবং প্রকৃত আসামীকে গ্রেফতার করা হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: