প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

প্রধানমন্ত্রীর কাছে উন্নয়নের হিসাব চান ডা. জাফরুল্লাহ

   
প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রীর কাছে আমাদের আর কোনো দাবি নেই। আমরা শুধু তার উন্নয়নের হিসাবটা চাই। শনিবার (২৬ নভেম্বর) জহুর হোসেন চৌধুরী হলে সোনার বাংলা পার্টির ১৬তম বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, উন্নয়নের খরচ কত? পদ্মা সেতু নির্মাণে খরচ হওয়ার কথা ছিল সাত হাজার কোটি টাকা, সেখানে খরচ হয়েছে ৪৫ হাজার কোটি টাকা। এত বেশি টাকা কোথায় খরচ হয়েছে, তার একটা হিসাব পেলে আমরা খুশি হব। তিনি বলেন, প্রধানমন্ত্রীর সুষ্ঠু নির্বাচন দিতে ভয়টা কোথায়? তিনি যদি বিশ্বাস করেন অনেকে উন্নয়ন করেছেন, তাহলে একটা সুষ্ঠু নির্বাচন দেক।

এ সময় নুরুল হক নুর বলেন, আওয়ামী লীগ ও বিএনপি চায় সচিবালয় থেকে পাবলিক টয়লেট পর্যন্ত তাদের লোক থাকবে। আওয়ামী লীগ আজ মুক্তিযুদ্ধের চেতনাকে ভেঙে খানখান করেছে। ব্যাংকগুলোকে ডাকাতের দল দখল করে নিয়েছে। জনগণ যখন তৈরি হচ্ছে, দলগুলোকে বিভক্ত করে দিচ্ছে আওয়ামী লীগ। আমরা দেখতে চাই, সরকার কারাগারে কতজনকে রাখতে পারে।

শেখ আব্দুন নূরের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর প্রমুখ।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: