প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

‘ঘর থেকে টাকা চুরি করতে ব্যাংক দেউলিয়ার গুজব ছড়ানো হচ্ছে’

   
প্রকাশিত: ১২:৩২ পূর্বাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

ব্যাংকগুলো দেউলিয়া হবে, এমন গুজব ছড়িয়ে একশ্রেণির লোক জনগণের টাকা ঘরে এনে চুরি করতে চায় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। শনিবার (২৬ নভেম্বর) মেহেরপুরের মুজিবনগরে আইএফআইসি ব্যাংকের উপশাখা উদ্বোধনের আগে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, দেশের অর্থনীতিতে কোনো ধরনের সংকট নেই। ঋণ দিতে এসে খোদ আন্তর্জাতিক মুদ্রা তহবিল (আইএমএফ) প্রতিনিধিরাই বাংলাদেশের প্রশংসা করেছেন। এমনকি তারা ঋণ দেওয়ার জন্য কোনো শর্তও দেয়নি।

তিনি বলেন, রিজার্ভ নিয়ে ভয়ের কিছু নেই। আইএমএফের ঋণসহ দেশে ২৬ বিলিয়ন ডলার রিজার্ভ আছে , যা দিয়ে ৬ মাস চলবে। এ ছাড়া আগামী জানুয়ারি থেকে ডলার সংকটও কেটে যাবে।

আসন্ন নির্বাচন প্রসঙ্গে প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। কেউ নির্বাচনে না এলে আওয়ামী লীগের কিছু করার নেই।

অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, মেহেরপুরের জেলা প্রশাসক মনসুর আলম খান ও পুলিশ সুপার রাফিউল আলমসহ বিভিন্ন পর্যায়ের সরকারি-বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: