রাতে ফুটবল দেখেন লজিং মাস্টার, সকালে ধানক্ষেতে মিললো লাশ!

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০১:৫৯ পিএম

কুমিল্লার বুড়িচং উপজেলার নামতলা এলাকার একটি ধানের জমি থেকে হাফেজ সাদেকুর রহমান (২২) নামে উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার ওসি মারুফ রহমান। রোববার (২৭ নভেম্বর) সকাল ৯ টায় উপজেলার ময়নামতি ইউনিয়নের নমতলা পূর্বপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে দেবপুর ফাঁড়ি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সাদেক নামতলা গ্রামে আবুল বাশার নামে এক ব্যাক্তির বাড়িতে লজিং মাষ্টার হিসেবে থাকতেন। পাশাপাশি সেনানিবাস এলাকায় একটি মোবাইল দোকানে চাকুরী করতেন। গতকাল রাতে ফুটবল খেলা দেখেন সাদেক। সকালে বাড়ির পাশে ধান ক্ষেতে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

পুলিশ আরো জানান, প্রাথমিক ভাবে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ জমিতে ফেলা হয়েছে। ঘটনাস্থলে সিআইডির টিম আছে। তারা বিভিন্ন আলামত সংগ্রহ করছে।নিহত হাফেজ সাদেকুর রহমানের বাড়ি জেলার চান্দিনা উপজেলার বিচুন্দাইর গ্রামে। তার বাবার নাম বাচ্চু মিয়া।

বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান, তিনি বলেন সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। মরদেহটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। ময়নাতদন্ত রিপোর্ট আসার পরে মৃত্যুর সঠিক কারন নির্ণয় করা যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: