প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

আগামীকাল প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ হতে পারে

   
প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদের নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল প্রস্তুত করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সূত্রে জানা গেছে আগামীকাল সোমবার বিকেলে (২৮ নভেম্বর) এ ফল প্রকাশ করা হবে। নাম প্রকাশে অনিচ্ছুক নিয়োগ কমিটির এক সদস্য ও ডিপিইর জানান, সহকারী শিক্ষক পদের চূড়ান্ত ফল তৈরির সব কাজ শেষ। গত বৃহস্পতিবার বুয়েটে গিয়ে ফলাফল যাচাই-বাছাই করা হয়েছে। সোমবার বিকেলের মধ্যে এটি প্রকাশ করা হবে।

এদিকে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, পদ সংখ্যা বাড়ানোর দাবিতে চাকরি প্রার্থীরা গত কয়েক দিন ধরে আন্দোলন শুরু করেছেন। সে কারণে এক রকম চুপিসারে নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ করতে চায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। আগামীকাল দুপুর থেকে বিকেলের মধ্যে ফল প্রকাশ করা হতে পারে।

জানা গেছে, এ নিয়োগে লিখিত ও মৌখিক পরীক্ষা তিন ধাপে নেওয়া হলেও চূড়ান্ত ফল একবারেই প্রকাশ করা হবে। প্রথম ধাপের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন ৪০ হাজার ৮৬২ জন, দ্বিতীয় ধাপে ৫৩ হাজার ৫৯৫ এবং তৃতীয় ধাপে ৫৭ হাজার ৩৬৮ জন।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: