কলা দেয়ার প্রলোভনে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ মামলায় দাদা কারাগারে

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০৯:৫৭ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বাকপ্রতিবন্ধী ৭ বছরের শিশুকে ধর্ষণের মামলায় মোঃসদর আলী’কে (৫৫) কারাগারে পাঠিয়েছে আদালত। আসামী সদর আলী ফুলপুর উপজেলার মৃত ইন্তাজ আলীর ছেলে। ওই শিশু সম্পর্কে বৃদ্ধ সদর আলীর দুঃসম্পর্কের নাতনী হয়।

রবিবার (২৭ নভেম্বর) বিকালে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক একেএম রওশন জাহান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে (২৬ নভেম্বর) দ্বিবাগত রাতে মামলার তদন্ত কর্মকর্তা এসআই বকুল সাহা'র নেতৃত্ব পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

ময়মনসিংহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক ঝুঁটন কুমার বর্মন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফুলপুর থানা পুলিশ আসামী সদর আলীকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ ওসি আবদুল্লাহ আল মামুন বিডি২৪লাইভ কে বলেন, ঘটনার দিন গত ১৯ অক্টোবর সকাল ১১ টার দিকে বসত বাড়ির পাশে খেলাধুলা করছিলেন ওই বাকপ্রতিবন্ধী শিশু। এই সময় বৃদ্ধ সদর আলী কলা দেয়ার প্রলোভনে তার বসতঘরে ডেকে নিয়ে জোড়পুর্বক ধর্ষণ করে।

ধর্ষণের পর ঘর থেকে বের করে দিলে ওই শিশু কান্না করতে করতে তার মাকে বলেন। পরে তার মা রক্তাক্ত অবস্থায় দেখতে পেরে ফুলপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।সেখানে বেশ কিছুদিন চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে আসেন ওই শিশু। বাড়িতে ফিরে স্থানীয় নেতৃবৃন্দের সহায়তায় শনিবার (২৬ নভেম্বর) ওই শিশুর মা বাদী হয়ে সদর আলীকে আসামী করে ফুলপুর থানায় মামলা দায়ের করেন। পরে ওই দিনই রাতেই সদর আলীকে গ্রেফতার করে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: