প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ব্রাজিল-আর্জেন্টিনা না থাকলে খেলা জমে না: মিম

   
প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২

গোটা বিশ্বই এখন ফুটবল জ্বরে আক্রান্ত। তার উত্তাপ এসে লেগেছে বাংলাদেশেও। দেশের অধিকাংশ মানুষই ফুটবল বিশ্বকাপ বলতে ওই ব্রাজিল-আর্জেন্টিনাকেই বোঝায়। এই দুই পরাশক্তিকে নিয়েই তাদের যত উন্মাদনা।

এদিকে প্রথম খেলায় তুলনামূলক খর্বশক্তির দল সৌদি আরবের সঙ্গে হেরে বেশ চাপের মধ্যে পড়েছিল ফেভারিট আর্জেন্টিনা। তাই দ্বিতীয় ম্যাচ হয়ে উঠেছিল দলটির জন্য ফাইনালের মতো। হারলেই আসর থেকে ছিটকে যাওয়ার শঙ্কা নিয়ে শনিবার দিবাগত রাত ১টায় মেক্সিকোর বিরুদ্ধে মাঠে নেমেছিল দলটি।

এছাড়া শনিবার রাতে লুসাইল স্টেডিয়ামে এই জয়ের সঙ্গে বেশ কয়েকটি রেকর্ড গড়েছেন মেসি। নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। আর্জেন্টিনা ও মেসির এই স্মরণীয় জয়ে জেগেছিল সারাবাংলা। প্রিয় কাঙ্ক্ষিত জয় পেয়ে উচ্ছ্বসিত আর্জেন্টিনার সমর্থকরা। তাদের এই উচ্ছ্বাসে যোগ দিয়েছেন ঢালিউড অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মিমের প্রিয় দল ব্রাজিল। তবে তিনি মনে করেন, ব্রাজিল-আর্জেন্টিনা না থাকলে খেলার আনন্দ জমে না।

সম্প্রতি আর্জেন্টিনা-মেক্সিকো খেলা উপলক্ষে আর্জেন্টিনার প্রতি শুভকামনা রেখে সামাজিক যোগাযোগমাধ্যমে এ কথা জানিয়েছেন তিনি। মিম লিখেছেন, ‘যদিও আমি ব্রাজিল সাপোর্টার কিন্তু আর্জেন্টিনার খেলাও আমার ভালো লাগে। খেলার মধ্যে একটু আধটু মজা তো হবেই। তবে ব্রাজিল বা আর্জেন্টিনা না থাকলে খেলার আনন্দ জমে না। তাই আর্জেন্টিনার জন্যে শুভকামনা।’এ নায়িকার শুভকামনা ইতিবাচকভাবেই নিয়েছেন আর্জেন্টিনার সমর্থকরা। অনেকে মন্তব্যের ঘরে গিয়ে ধন্যবাদ জানিয়েছেন তাকে।

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপে মিমের প্রিয় দল ব্রাজিল। এর আগে পছন্দের দল ব্রাজিলের জয়ের পর তিনি আর্জেন্টিনা ভক্তদের আহ্বান জানান ব্রাজিলের পক্ষে আসতে। তাদের ব্রাজিলের সমর্থক হতে আহ্বান জানিয়ে একটি ফরমও প্রকাশ করেছিলেন নিজের ফেসবুকে। তবে এসব যে শুধুই মজার ছলে করা, সে বিষয়ও পরিস্কার করে দিলেন এ নায়িকা

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: