ফরিদপুরে সাফল্যের শীর্ষে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ, জিপিএ-৫ ৯৮ জন

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ০৩:০৮ পিএম

ফরিদপুরে সাফল্যের শীর্ষে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ। ফরিদপুর জেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত এই শিক্ষা প্রতিষ্ঠান যেন ফরিদপুরের একটি মডেল প্রতিষ্ঠান। পুলিশদের দ্বারা পরিচালিত নিয়ম শৃঙ্খলা ও পড়াশোনায় এটি একটি অনন্য প্রতিষ্ঠান। ইতোমধ্যে পুলিশ লাইন্স হাই-স্কুল থেকে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ নামকরণ করা হয়েছে এবং খুব শীঘ্রই কলেজ শাখা চালু হবে।

প্রতিবারের ন্যায় এবারও এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করেছে এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। আজ সোমবার (২৮ নভেম্বর) এসএসসি ২০২২ এর ফলাফল ঘোষণা হয়েছে। এ ফলাফলে ফরিদপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে পাশের হার ৯৮% এবং জিপিএ-৫ পেয়েছে ৯৮ জন। এবছর মোট পরীক্ষার্থী ছিলো ৩৩১ জন, কৃতকার্য হয়েছে ৩২৪ জন।

এদিকে ফরিদপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাইয়ূম শেখ বলেন, আমাদের প্রতিষ্ঠানের ছেলেমেয়েরা ভালো ফলাফল অর্জন করেছে এটা আমাদের জন্য গৌরবের। মানসম্মত পড়াশোনা নিশ্চিতকরণে আমার ও আমার শিক্ষকদের চেষ্টার ত্রুটি নেই এবং এ চেষ্টা অব্যাহত থাকবে। আশাকরি আগামী বছর আমাদের ছেলেমেয়েরা আরও ভালো ফলাফল অর্জন করবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: