প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

১০ ডিসেম্বর নয়াপল্টনেই মহাসমাবেশ হবে: রিজভী

   
প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আগামী ১০ ডিসেম্বর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা বিভাগীয় সাধারণ সভা অনুষ্ঠিত হবে। সোমবার (২৮ নভেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি। ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে বিএনপির প্রচার উপকমিটির উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

রিজভী বলেন, বিভিন্ন সময় দেখেছি, দেশের গণমাধ্যম নানাভাবে চাপে রয়েছে। সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে পারে না। আশা করবো, আমাদের সমাবেশ নিয়ে গণমাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে। গণমাধ্যমের কাছে সেটাই আমাদের প্রত্যাশা। সরকার সারা দেশে এর আগেও বিএনপির সমাবেশের অনুমতি নিয়ে টালবাহানা করেছে। পরিবহন বন্ধ করে দিয়েছে। ঢাকা বিভাগীয় আমাদের মহাসম্মেলন নিয়েও সেরকম করছে।

তিনি বলেন, গত ২২ আগস্ট থেকে বিভিন্ন বিভাগীয় ও জেলা পর্যায়ের সম্মেলনে আমাদের দলের আট নেতা মারা গেছেন। আমাদের সাবেক সংসদ সদস্য আজ (সোমবার) সকালে মারা গেছেন। যত যাই ঘটুক, আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে। বাধা-বিপত্তি দিলেও কর্মসূচি চলবে। ১০ ডিসেম্বরের মহাসমাবেশ ঘিরে নানা ধরনের প্রতিবন্ধকতা তৈরি করবে। পরিবহন ধর্মঘট ডাকবে। যেই বিএনপির সমাবেশ শেষ হবে, তখন তাদের ধর্মঘটও শেষ হয়ে যাবে।

এসময় আরও উপস্থিতি ছিলেন গণসমাবেশ সফলের লক্ষ্যে গঠিত প্রচার উপকমিটির আহ্বায়ক মীর সরফত আলী সপু, সদস্য সচিব প্রকৌশলী আশরাফ উদ্দিন বকুল প্রমুখ।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: