চরফ্যাসনে দুই ইউপিতে আনারস প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কাশেম ও সিরাজ

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ১০:২৪ পিএম

আরিফ হোসেন, চরফ্যাসন (ভোলা) থেকে: ভোলার চরফ্যাসন উপজেলায় দুই ইউপিতে আনারস প্রতীক নিয়ে দুই স্বতন্ত্র প্রার্থী বিজয় হয়েছেন। দুই ইউনিয়ন হলো আসলামপুর ও ওমরপুর। সোমবার (২৮ নভেম্বর) আসলামপুর ও ওমরপুর এই দুই ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলছে।

উপজেলা নির্বাচন অফিসার মোঃ রফিকুল ইসলাম জানান, ওমরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম আনরস প্রতীকে ৫০৫৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন অপরদিকে রিয়াজুল ইসলাম রিজন নৌকা প্রতীক নিয়ে ৩৬৮০ ভোট পেয়েছেন। এছাড়াও আসলামপুর ইউনিয়নে মোঃ আবুল কাশেম মেলেটারী আনারস প্রতীক নিয়ে ৪০৫০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ নুরে আলম মাষ্টার নৌকা প্রতীক নিয়ে ৩৬৭৭ ভোট পেয়েছেন।

আসলামপুর ও ওমরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮জন, সাধারন সদস্য পদে ৭৯জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ২৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বি করেছেন। দুই ইউপিতে ভোটার সংখ্যা ২৬ হাজার ৭০৬জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪হাজার ২৯৮জন। নারী ভোটর ১২ হাজার ৪০৮ জন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: