দুই বিভাগে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ০১:০৯ পিএম

আবহাওয়া অফিস জানিয়েছে, আজ অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশে আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে, তবে বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু’এক জায়গায় হালকা অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ভোরের দিকে দেশের কোথাও কোথাও হালকা কুয়াশা পড়তে পারে।

পরবর্তী ৭২ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, এই সময়ে আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে। গতকাল সোমবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল কুমিল্লায় ৩২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস এবং আজ দেশের সর্বনিন্ম তাপমাত্রা থাকবে তেঁতুলিয়ায় ১২ দশমিক ৭ ডিগ্রী সেলসিয়াস।

সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে। ঢাকায় উত্তর/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় বাতাসের গতিবেগ থাকবে ৮-১২ কিলোমিটার। আগামী দুদিনে আবহাওয়ার সামান্য পবির্তন হতে পারে। আর বর্ধিত পাঁচদিনে রাত ও দিনের তাপমাত্রা হ্রাস পেতে পারে।সূত্র-বাসস।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: