ভাসুরের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সন্তানসহ বাড়িছাড়া বিধবা নারী

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ০৬:২৯ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: দেড় বছর পর আগে স্বামী মারা যাওয়ায় একমাত্র ছেলেকে নিয়ে কোন রকমে সংসার চালাচ্ছিলেন দক্ষিন কেরানীগঞ্জের শুভাঢ্যা কাচারীপাড়া এলাকার বিধবা গৃহবধূ নুপুর রানী মন্ডল(৩২)। স্থানীয় বন্ধন কিন্ডারগার্টেন স্কুলের ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া ছেলে শান্ত মন্ডলের পড়ার খরচের জন্য ভাসুরের কাছে সাহায্য সহযোগিতা চাইতেন।

এই সুযোগেই ভাসুর গোবিন্দ চন্দ্র লালসার দৃষ্টি ফেলে নুপুরের ওপর, প্রস্তাব দেয়া হয় অনৈতিক সম্পর্কের। কিন্তু নুপুর তাতে রাজি না হওয়ায় তার ওপর চলে নানা ধরনের মানসিক অত্যাচার, এমনকি ছেলেকে মেরে ফেলার হুমকিও দেয়া হয়। এতেও কোন কাজ না হলে গত ৩রা নভেম্বর রাতে ছেলে শান্ত টয়লেটে গেলে নুপুরকে একা পেয়ে জাপটে ধরে ভাসুর।

এ সময় নুপুর চিৎকার দিলে ছেলে টয়লেট থেকে বেরিয়ে আসলে নুপুরকে ছেড়ে দ্রুত পালিয়ে যায় ভাসুর গোবিন্দ। ঘটনার পর দক্ষিণ কেরানীগঞ্জ থানায় ভাসুরের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের (মামলা নম্বর-২০) করে ভুক্তভোগী নারী নূপুর রানী মন্ডল। মামলায় গ্রেফতার করা হয় আসামি গোবিন্দকে কিন্তু কয়েকদিন পরেই জামিনে বেরিয়ে এসে এবার ছেলে সহ নুপুরকে মেরে ফেলার হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেয় ভাসুর গোবিন্দ। এখন তারা ভাসুরের ভয়ে বাড়িতে ফিরে না গিয়ে এক নিকট আত্মীয়ের বাসায় বসবাস করছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে কেরানীগঞ্জ প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে এমন অভিযোগ করেন বিধবা গৃহবধূ নুপুর রানী মন্ডল। এ সময় তার ছোট ভাই শিশির মন্ডল ও একমাত্র ছেলে শান্ত মন্ডল সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনের মাধ্যমে নুপুর রানী মণ্ডল পুনরায় স্বামীর ফিরে গিয়ে সন্তান নিয়ে বসবাস করার ব্যবস্থা করার জন্য আইনের হস্তক্ষেপ কামনা করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: